সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
শুক্রবার, ১৭ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

টাইগারদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে নেই উইলিয়ামসন-জেমিসন

ডেইলি সিলেট ডেস্ক ::

চলতি মাসের ২৭ তারিখ থেকে টি-টোয়েন্টি সিরিজ লড়াইয়ে মুখোমুখি হবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড। কিন্তু তার আগেই কিউই শিবিরে হানা দিল ইনজুরি। পুরনো হাঁটুর চোটের কারণে এই সিরিজটি খেলা হচ্ছে না কিউই অধিনায়ক কেইন উইলিয়ামসনের। আর হ্যামস্ট্রিংয়ের ইনজুরির কারণে পেসার কাইল জেমিসনকেও পাচ্ছে না ‘ব্ল্যাক ক্যাপ’রা।

নিয়মিত অধিনায়ক উইলিয়ামসনের অনুপস্থিতিতে ২০ ওভারের সিরিজটিতে কিউইদের নেতৃত্ব দেবেন বোলিং অলরাউন্ডার মিচেল স্যান্টনার।

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) পঞ্চদশ আসরে হাঁটুর ইনজুরিতে পড়েছিলেন কেইন উইলিয়ামসন। চোট সারিয়ে বিশ্বকাপ দিয়ে মাঠে ফেরা এই ব্যাটার বাংলাদেশের মাটিতে টেস্ট সিরিজেও ছিলেন। টি-টোয়েন্টি দিয়ে ফের মাঠে নামার কথা ছিল উইলিয়ামসনের।

নিউজিল্যান্ড ক্রিকেট (এনজেডসি) জানিয়েছে, হাঁটুর চোট ফের দেখা দেয়ায় আপাতত পুনর্বাসনে থাকবেন উইলিয়ামসন। পুনর্বাসনে থাকবেন জেমিসনও। হ্যামস্ট্রিং ইনজুরি সারিয়ে নতুন বছরে দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে দুই ক্রিকেটারকে ফেরানোর চিন্তা নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের।

নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টিড বলেন, ‘কেইন উইলিয়ামসন ও কাইল জেমিসন দুজনকেই আমরা সামনের দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়া সিরিজে সম্ভাব্য সেরা অবস্থায় পেতে চাই। মেডিকেল স্টাফ এবং সংশ্লিষ্ট খেলোয়াড়দের সঙ্গে আলোচনার মাধ্যমে তাদের পুনর্বাসন ও কন্ডিশনিংই সেরা উপায় মনে হয়েছে।’

উইলিয়ামসন এবং জেমিসনের জায়গায় বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি দলে জায়গা হয়েছে রাচিন রবীন্দ্র ও জ্যাকব ডাফিকে। দু’জনই বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে আছেন।

রবীন্দ্র এবং ডাফিকে নিয়ে নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টিড বলেন, ‘সাদা বলে সাম্প্রতিক মৌসুমে কঠোর পরিশ্রম করছে (জ্যাকব) ডাফি। রাচিন (রবীন্দ্র) যে কোনো ফরম্যাটে নিজেকে মানিয়ে নিতে পারে। তিন ফরম্যাটেই নিজের খেলার উন্নতির তীব্র আকাক্সক্ষা রয়েছে তার।’ বাঁহাতি অলরাউন্ডার রাচিন রবীন্দ্র এখন পর্যন্ত ১৮ আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ব্যাট হাতে ১৩.১৮ গড়ে ১৪৫ রান করেছেন। বল হাতে ৬.৬৭ ইকোনমিতে নিয়েছেন ১১ উইকেট। ডান হাতি পেসার জ্যাকব ডাফি ১০ আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ১০টি উইকেট নিয়েছেন।

এদিকে আগামী ২৭শে ডিসেম্বর নেপিয়ারে শুরু হবে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সিরিজের বাকি দুই ম্যাচ যথাক্রমে ২৯ ও ৩১শে ডিসেম্বর। শেষ দুটি ম্যাচই মঞ্চস্থ মাউন্ড মঙ্গানুইয়ে।

নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড- রাচিন রবীন্দ্র, মার্ক চ্যাপম্যান, জ্যাকব ডাফি, অ্যাডাম মিলনে, ড্যারিল মিচেল, জেমি নিশাম, ফিন অ্যালেন, গ্ল্যান ফিলিপস, মিচেল স্যান্টনার (অধিনায়ক), বেন সিয়ার্স, টিম সেইফার্ট, ইশ সোধি এবং টিম সাউদি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: